সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলে পৃথকস্থানে ট্রেনে কাটা পড়ে সেনা সদস্যসহ নিহত ২

টাঙ্গাইলে পৃথকস্থানে ট্রেনে কাটা পড়ে সেনা সদস্যসহ নিহত ২

প্রতিদিন প্রতিবেদক:  টাঙ্গাইলে পৃথকস্থানে ট্রেনে কাটা পড়ে সেনা সদস্য ও নিরাপত্তা প্রহরী নিহত হয়েছে। ২৪ জানুয়ারি বুধবার সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু কালিহাতী উপজেলার দশকিয়া ইউনিয়নের আনালিয়াবাড়ী গ্রামের রেল লাইনের ৭ নাম্বার ব্রীজের কাছ থেকে ওই সেনা সদস্যর মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় অজ্ঞাত ট্রেনে কাটা পড়ে তিনি নিহত হয়েছেন।

নিহত সেনা সদস্যর নাম মো. ফকরুল ইসলাম (২০)। সে লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার দত্তপাড়া গ্রামের মো. বাবুল মাস্টারের ছেলে। তিনি বগুড়া ক্যান্টনমেন্টে সেনা সদস্য হিসেবে কর্মরত ছিলেন।

ঘারিন্দা রেলওয়ে পুলিশের পরিদর্শক (এসআই) মো. আলী আকবর বলেন, বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে ওই সেনা সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে ঘনকুয়ায় মহাসড়কে যানযট থাকায় ওই সেনা সদস্য বাস থেকে নেমে ট্রেন লাইনে হাটাহাটির একপর্যায়ে ট্রেনে কাটা পড়ে।
তিনি বলেন, নিহত ওই সেনা সদস্য ৫ দিনের ছুটি শেষে বাড়ি হতে বগুড়া ইউনিটে যোগদানের জন্য যাচ্ছিলেন। কিন্তু কোন ট্রেনে কাটা পড়েছে এখনো নিশ্চিত হওয়া যায়নি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

তিনি আরও বলেন, এদিকে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের পয়লা এলাকায় রাতে ট্রেনে কাটা পড়ে এক নিরাপত্তা প্রহরী নিহত হয়েছে। নিহতের নাম খন্দকার আবুল কালাম (৪০)। সে দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়নের আটিয়া গ্রামের মৃত আব্দুল করিম সেকের ছেলে।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840